বুধবার, ২৭ মার্চ ২০১৯

আনোয়ারায় নেশার টাকার জন্য ...

প্রতিনিধি, আনোয়ারা

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮ বুধবার, ০৯:১৬ পিএম

আনোয়ারায় নেশার টাকার জন্য ...

আনোয়ারায় নেশার টাকা না পেয়ে এক গৃহবধুকে মারধর ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। স্বামীর মারধরে অসুস্থ গৃহবধু শাকি আকতার (২২) আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

গৃহবধু শাকি আকতার অভিযোগ করেন, বেতন না পাওয়ায় নেশার টাকা দিতে দেরি হওয়ায় স্বামী কর্তৃক মারধর ও নির্যাতনের শিকার হয়েছেন তিনি। গৃহবধু সাকি আকতার জানান, বাঁশখালীর সাধনপুরে তার বাড়ি। একই গ্রামের আব্বাস উদ্দিন (৩২) সাথে বিয়ে তার হয়। তার একটি কন্যা সন্তান রয়েছে। গত ৬ মাস ধরে কর্ণফুলী স্যুজ লিমিটেড (কেএসআই) চাকুরী নিয়ে আনোয়ারা কাফকো সেন্টারে জেলে ঘাটা এলাকায় ভাড়া বাসা নিয়ে স্বামীর সাথে থাকেন। কিন্তু স্বামী মদ, গাঁজা, জুয়ার আসক্তিতে জড়িয়ে পড়েন। বেতন পাওয়ার সাথে সাথে টাকার একটি বড় অংশ সে হাতিয়ে নেয়। টাকার জন্য বিয়ের পর থেকে স্বামী নানাভাবে নির্যাতন করত।

শাকি আকতারের অভিযোগ, গত মঙ্গলবার চাকুরি শেষে বাসায় ফেরায় পর রাতে স্বামী আব্বাস উদ্দিন বেতনের টাকা চান। কিন্তু কোম্পানি থেকে তখনও বেতন না হওয়ার বিষয়টি জানালে সে ক্ষিপ্ত হয়ে বেদম মারধর করতে থাকে।  গতকাল আনোয়ারা হাসপাতালে চিকিৎসা শেষে এ ব্যাপারে বন্দর পুলিশ ফাঁড়িতে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে আনোয়ারা হাসপাতালের জরুরী বিভাগের উপ সহকারি মেডিকেল অফিসার রিদোয়ান ঘটনার সততা স্বীকার করেছে।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন জানায়, তিনি ঘটনাটি জেনেছেন লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নিবেন।