শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮

মহিউদ্দিন চৌধুরীর ভাতিজা হামলায় আহত

প্রতিবেদক, চট্টগ্রাম

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮ শুক্রবার, ০৯:৪৯ এএম

মহিউদ্দিন চৌধুরীর ভাতিজা হামলায় আহত

বিদ্যুতের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে মহিউদ্দিন চৌধুরীর ভাইপো বেলায়েত হোসেন রুবায়েতের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় তিনি মাথায় আঘাত পেয়েছেন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাস
পাতালের ২৮ নং ওয়ার্ডে ভর্তি করেছে। গতকাল বৃহষ্পতিবার বিকেলে মেয়র গলিস্থ বাসার সামনেই তিনি হামলার শিকার হন। এ ঘটনায় তিনি মামলা করবেন বলেও জানিয়েছেন।

এ বিষয়ে হাসপাতালে চিকিৎসাধীন আহত বেলায়েত হোসেন চৌধুরী রুবায়েত অভিযোগ করেন, পিডিবি’র লোকজন গতকাল বৃহস্পতিবার বিকালে বিদ্যুতের একটি খুঁটি স্থাপনের জন্য তার বাসার সামনে গর্ত খুঁড়তে আসেন। বিষয়টি তার নজরে এলে তিনি তাদেরকে এখানে খুঁটি স্থাপন করা হলে তার সমস্যা হতে পারে বলে জানান। তাই অন্য কোথাও খুঁটি স্থাপন করার অনুরোধ করেন। এসময় আমার চাচাত ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীন এসে পিডিবি’র লোকজনকে বলেন, তারা যেখানে জায়গা চিহ্নিত করেছেন, খুঁটিটি যেন সেখানেই স্থাপন করা হয়।

উভয় পক্ষে বাকবিতণ্ডা হলে মুরুব্বীরা এসে সবাইকে নিয়ে আলোচনা করে এর একটিন সমাধান বের করেন বলেও জানান রুবায়েত। কিন্তু এরপরই কিছু দুর্বৃত্ত তার উপর হামলা চালায় বলে তিনি জানান। রুবায়েত আরো জানান, পুলিশের উপস্থিতিতে তারা হামলা চালিয়েছে। এ বিষয়ে কথা বলার জন্য বোরহানুল হাসান চৌধুরী সালেহীন এর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।