ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

পতেঙ্গায় বেড়াতে গিয়ে স্কুলছাত্রী খুন

সারাবেলা প্রতিবেদক

প্রকাশিত: ০২ মে ২০১৮ বুধবার, ১০:১৫ পিএম

পতেঙ্গায় বেড়াতে গিয়ে স্কুলছাত্রী খুন

চট্টগ্রামে ফেসবুক বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে এক স্কুলছাত্রী খুন হয়েছে। বুধবার সকালে  পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকা থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

পতেঙ্গায় কর্ণফুলী নদীর পাড় থেকে উদ্ধার মৃতদেহটি নগরীর সানশাইন ইংলিশ গ্রামার স্কুলের নবম শ্রেণির এক ছাত্রীর বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

নিহত ছাত্রীর নাম তাসফিয়া আমিন। তাদের বাসা নগরীর ওআর নিজাম রোডে। তার বাবা মো. আমিন সিঅ্যান্ডএফ ব্যবসায়ী। নদীর পাড়ে পাথরের উপর উপুড় হয়ে থাকা লাশের ছবি ফেইসবুকে ছড়িয়ে পড়ার পর পরিবারের সদস্যরা থানায় গিয়ে পরিচয় নিশ্চিত করে বলে অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আরেফীন জুয়েল জানিয়েছেন।

বুধবার সকালে পতেঙ্গার ১৮ নম্বর ঘাট থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তার দুই চোখের উপরে ও হাঁটুতে হাল্কা আঘাতের চিহ্ন এবং মুখের মধ্যে ফেনা ছিল জানিয়ে পুলিশ কর্মকর্তা জুয়েল বলেছিলেন, বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তারা।

পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করার পর মঙ্গলবার সন্ধ্যা থেকে তাসফিয়ার নিখোঁজ থাকার বিষয়টি জানা যায়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে জুয়েল বলেন, এক মাস আগে অন্য স্কুলের আদনান নামের এক ছাত্রের সাথে তাসফিয়ার সম্পর্ক গড়ে উঠেছিল।

“তারা দুইজন মিলে মঙ্গলবার বিকালে গোলপাহাড় এলাকায় চায়না গ্রিল নামে একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিল। ওই ছেলে মেয়েটির পরিবারের সাথে দেখা করে জানিয়েছিল, সন্ধ্যার আগে সে তাসফিয়াকে বাসায় যাওয়ার জন্য একটি সিএনজি অটোরিকশায় তুলে দিয়েছিল।”

কীভাবে পতেঙ্গায় তার লাশ পাওয়া গেল সে বিষয়ে তদন্ত চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) গাজী ফৌজুল আজিম জানান, সকালে খবর পেয়ে তারা ১৮ নম্বর ঘাট থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে। লাশটি উপুড় হয়ে পাথরের ওপর পড়া ছিল। ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে।