ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠিত

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৮ শুক্রবার, ১০:৩৩ এএম

কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠিত

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি কমিটি গঠনকল্পে এক সভা কর্ণফুলী উপজেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল বৃহস্পতিবার কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার প্রেরিত এক বিজ্ঞপিতে কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করা হয়। এতে কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি সভাপতি এবং ক্রীড়া ব্যক্তিত্ব সেলিম হককে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা, ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, চেয়ারম্যান সাবের আহমদকে সহ-সভাপতি, মহিউদ্দীন মুরাদকে অতিরিক্ত সাধারণ সম্পাদক, আনোয়ার সাদাত মোবারক ও ওয়াসিম আহমদ মারুফ যুগ্ম সম্পাদক, মো. মহিউদ্দীন কোষাধক্ষ্য করা হয়। এছাড়াও গঠনতন্ত্রী মোতাবেক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, যুব উন্নয়ন কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা, ক্রীড়া সংগঠক মুছা আদর্শ, সাইফুদ্দিন মানিক, সালাহ উদ্দীন আহমদ, মো. শহিদুল্লাহ, এমএ রহিম, এয়ার মোহাম্মদ জনি, মো. ফরিদ, মো. সমি উদ্দীন, মহিলা সদস্য মোমেনা আকতার নয়ন, রত্মা রাণী দত্তকে কার্যকরী সদস্য করা হয়।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সেলিম হক জানান, কর্ণফুলী-আনোয়ারা আসনের সংসদ সদস্য ও ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর সার্বিক দিক নির্দেশনা ও সহযোগিতায় নবগঠিত কর্ণফুলী উপজেলা খেলাধুলায় আরো এগিয়ে যাবে। ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ক্রিকেট ও ফুটবল কোচ নিয়োগ করে খেলাধুলা তৈরিতে বিশেষ মনোযোগ থাকবে।