ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮

বিএফইউজে সহ-সভাপতি রিয়াজ যুগ্ম মহাসচিব মহসীন

সারাবেলা প্রতিবেদক

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৮ শুক্রবার, ১০:৩৫ পিএম

বিএফইউজে সহ-সভাপতি রিয়াজ যুগ্ম মহাসচিব মহসীন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নির্বাচনে চট্টগ্রাম বিভাগ থেকে রিয়াজ হায়দার চৌধুরী সহ-সভাপতি, মহসীন কাজী যুগ্ম মহাসচিব, নির্বাহী সদস্যের দু’টি পদে রুবেল খান ও আজহার মাহমুদ নির্বাচিত হয়েছেন। 

এছাড়া কেন্দ্রীয় সভাপতি পদে ওমর ফারুক, মহাসচিব পদে শাবান মাহমুদ ও কোষাধ্যক্ষ পদে নজরুল কবির বেশি ভোট পান।

চট্টগ্রাম বিভাগীয় সহ সভাপতি পদে রিয়াজ হায়দার পান ১৮৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বী শহীদ উল আলম ১৩৬ ও মোস্তাক আহমদ ২০ ভোট পান।

যুগ্ম-মহাসচিব পদে মহসিন কাজী ১৬০ ভোট পান। তার ৪ প্রতিদ্বন্দ্বীর মধ্যে তপন চক্রবর্তী ১৩২, মঞ্জুরুল আলম মঞ্জু ৪৪, বাবুল চৌধুরী ৩ ও মিহির কে চৌধুরী ৩ ভোট পান।

নির্বাহী সদস্যের ২ পদে রুবেল খান সর্বোচ্চ ২২৮ ভোট ও আজহার মাহমুদ ১৩০ ভোট পান। অন্য চার প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ শামসুল হক ১২০, আবসার মাহফুজ ১০৫, যীশু রায় চৌধুরী ৩৬, মোহাম্মদ ফারুক ৬ ভোট পান।

কেন্দ্রীয় সভাপতি পদে চট্টগ্রাম কেন্দ্রে ওমর ফারুক সর্বোচ্চ ১৩০ ভোট পেয়েছেন। এছাড়া মোল্রা জালাল ১২১ ও আবদুল জলিল ভূইয়া ৮২ ভোট পান।

মহাসচিব পদে শাবান মাহমুদ ১৯৩ ভোট পান। অপর প্রার্থী জাকারিয়া কাজল পেয়েছেন ১৪২ ভোট।

কোষাধ্যক্ষ পদে নজরুল কবির পেয়েছেন ১৬২ ভোট। এছাড়া দীপ আজাদ ৯৫ ভোট ও মধু সুদন মন্ডল ৮০ ভোট পান।

এছাড়া কক্সবাজারে সহ-সভাপতি পদে রিয়াজ হায়দার চৌধুরী ১২, শহীদ উল আলম ২৩, মোস্তাক আহমদ ৮ ভোট পেয়েছেন। যুগ্ম মহাসচিব পদে মহসীন কাজী ১৪, তপন চক্রবর্তী ২৪, মঞ্জুরুল আলম মঞ্জু ৩, মিহির চক্রবর্তী ১ ভোট পান। 

গতকাল শুক্রবার সকার ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টানা ভোট গ্রহণের পর নির্বাচন কমিশনার মোয়াজ্জেমুল হক ফলাফল ঘোষণা করেন।

সারাবেলা/আরএইচ/এএম