শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

সরওয়ার নিজামের সমালোচনায় জাবেদ

প্রতিনিধি, আনোয়ারা

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০৯:৪০ পিএম

সরওয়ার নিজামের সমালোচনায় জাবেদ

আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভায় এই আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য সরওয়ার জামাল নিজামকে এক হাত নিয়েছেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। জাবেদ এই আসনে এবারও আওয়ামীলীগের প্রার্থী হিসাবে লড়ছেন। আর বিএনপি থেকে নির্বাচনী রেসে আছেন সরওয়ার জামাল নিজাম।

বৃহস্পতিবার ভূমি প্রতিমন্ত্রীর সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সার্সন রোডের বাসায় আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের বিশেষ প্রতিনিধি সভায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য নেতৃত্বে বিশ্বের দরবারের উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে বাংলাদেশ। আনোয়ারা কর্ণফুলীতে যে উন্নয়ন হয়েছে তা সারাদেশের মধ্যে সর্বোচ্চ বলা যায়। এ উন্নয়নে ধারা অব্যহত থাকে সেজন্য আওয়ামীলীগ সরকারকে পুনরায় জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, গত ১০ বছরে এলাকার মানুষ বিএনপির সাবেক সাংসদ সরওয়ার নিজামের দেখা পায়নি। ভোটের আগে আগে তিনি আবার হাজির হয়েছেন। আনোয়া-কর্ণফুলীর মানুষ যে লোকটির চেহারা পর্যন্ত এত দিন দেখেনি। তিনি কিভাবে ভোট চাইতে আসেন ! জনগণ এবার তাকে আর মেনে নেবে না।  

আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ মালেকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, ধর্ম বিষক সম্পাদক এম.এ হান্নান চৌধুরী মঞ্জু, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শামসুদ্দিন আহমেদ চৌধুরী, বাহাউদ্দিন খালেদ শাহজী, জেলা পরিষদের সদস্য এস.এম আলমগীর চৌধুরী, রেহেনা ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃনাল কান্তি ধর, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম। সভায় উপজেলা আওয়ামীলীগের এডহক কমিটির সদস্যসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, অঙ্গ সংগঠনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।