বুধবার, ২১ নভেম্বর ২০১৮

কর্ণফুলী আওয়ামীলীগ : সাবেক সভাপতির বাড়িতে নতুন সভাপতি

প্রতিনিধি, কর্ণফুলী

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৮ শুক্রবার, ১১:১১ পিএম

কর্ণফুলী আওয়ামীলীগ : সাবেক সভাপতির বাড়িতে নতুন সভাপতি

কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদনের চার দিনের মাধায় সাবেক সভাপতি সৈয়দ জামাল আহমেদের বাড়িতে গিয়ে দেখা করেছেন নতুন সভাপতি ফারুক চৌধুরী। উপজেলার দৌলতপুর গ্রামে একটি মেজবান অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে প্রায় এক ঘন্টা ধরে কথা বলেন দুই নেতা। 

অনানুষ্ঠানিক এই বৈঠকে দু্ই নেতা নব গঠিত কমিটির পরবর্তী কর্মসূচী নিয়ে আলোচনা করেন এবং নতুন কমিটির পক্ষ থেকে সভাপতি ফারুক চৌধুরী সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ প্রসঙ্গে কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামলিীগের নতুন সভাপতি ফারুক চৌধুরী বলেন, সাবেক সভাপতি সাহেবের বাড়িতে একটি মেজবানের দাওয়াত ছিল। জুমার নামাজের পর সেখানে গিয়ে গুরুজন হিসাবে জামাল আহমদ সাহেবের ঘরে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছি।দোয়া চেয়েছি। সেখানে বসে দুপুরের খাবার সেরেছি। এ সময় সাংগঠনিক বিষয়ে তাঁর পরামর্শ চেয়েছি ।

উল্রেখ্য গত সপ্তাহে কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্যের কমিটি অনুমোদন দেয় দক্ষিণ জেলা আওয়ামীলীগ। নতুন কমিটি শনিবার বিকালে আনোয়ারা হাইলধর প্রামে প্রয়াত প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন ও সন্ধ্যায় সার্সন রোডের বাসায় ভূমি প্রতিমন্ত্রী, স্থানয়ি সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন।