বুধবার, ২১ নভেম্বর ২০১৮

আনোয়ারায় চিকিৎসা দুনিয়া খুলে দেবে শেভরণ

প্রতিনিধি, আনোয়ারা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮ বুধবার, ০৮:২১ পিএম

আনোয়ারায় চিকিৎসা দুনিয়া খুলে দেবে শেভরণ

চিকিৎসা সেবা ও রোগ নিরুপনীনে বিশ্বের সর্বশ্রেষ্ঠ প্রযুক্তি নিয়ে আনোয়ারায় যাত্রা শুরু করতে যাচ্ছে শেভরন ক্লিনিক্যাল প্রাইভেট লিমিটেড। উপজেলার চাতরী চৌমুহনীর আমিন সেন্টারে প্রায় ২০ হাজার বর্গফুট সুপরিসর এই ডায়াগনস্টিক সেন্টারে সাধারণ রোগীদের জন্য থাকছে ‘সাধ্যের মধ্যে সব সেবা’।

সূত্র জানায়, শেভরন আনোয়ারা শাখায় থাকছে প্রধান কার্যালয়ের মতোই সব রকম বিশেষায়িত সেবা। আন্তর্জাতিক মানের প্রযুক্তি, দক্ষ টেকনেশিশিয়ান ও শতভাগ মান নিয়ন্ত্রনের মধ্য দিয়ে ডিজিটাল এক্সরে, এন্ডোসকপি, আলট্রাসনোগ্রিাফি, ইসিজি, ইটিটি, হল্টার মনিটর, ভেক্সিনেশন সেন্টার, ফিজিক্যাল মেডিসিন, গাইনি বিভাগ, এক্সিকিউটিভ হেলথ চেকআপসহ সবধরনের প্যাথলজিক্যাল টেস্টের ব্যবস্থা। এছাড়া উদ্বোধন উপলক্ষে সবগুলো টেস্টে থাকবে মাসব্যাপী বিশেষ ছাড়। বাড়ির কাছেই মিলবে চট্টগ্রাম শহরের সর্বাধুনিক ও সেরা ডায়াগনস্টিক সেন্টারের সব ধরনের সেবা।

এছাড়া থাকবে চট্টগ্রামের অন্তত অর্ধশত’ বিশেষজ্ঞ চিকিৎসকের চেম্বার। প্রতিবেশী ভারত, থাইল্যান্ড ও ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকের টেলি মেডিসিন সেবা থাকবে প্রতি মাসেই।

আগামী ২ নভেম্বর দক্ষিণ চট্টগ্রামের সর্বাধুনিক এই ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। সভাপতিত্ব করবেন শেভরন ক্লিনিক্যাল ল্যবেরেটেরি (প্রা:) লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ডা. এ এ গোলাম মর্তুজা হারুন।

শেভরন আনোয়ারা শাখার বিশেষায়িত সেবা প্রসঙ্গে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন সারাবেলাকে জানান, শেভরন আনোয়ারা শাখা দক্ষিণ চট্টগ্রামের মানুষের জন্য খুলে দেবে চিকিৎসা দুনিয়া। সাধ্যের মধ্যে বিশ্বমানের সেবা মিলবে এখানে। আমাদের থাকছে অর্ধশত’ বিশেষজ্ঞ চিকিৎসকের বিশেষ টিম। সেই সঙ্গে আন্তর্জাতিক প্রযুক্তি, দক্ষ টেকনেশিয়ান, বিশাল কর্মী বাহিনী। রিপোর্ট তৈরির প্রতিটি স্তরে থাকবে শতভাগ মান নিয়ন্ত্রন আর স্বচ্ছ প্যাথলজিক্যাল ল্যাব।

তিনি বলেন, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার।চিকিৎসা নিয়ে বাণিজ্য নয়। এই ব্রত নিয়ে শেভরণ আনোয়ারা শাখা কাজ করবে।