শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

আনোয়ারায় অপহরণ চেষ্টা, গণপিটুনি

প্রতিবেদক, চট্টগ্রাম

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮ রবিবার, ১০:৫২ পিএম

আনোয়ারায় অপহরণ চেষ্টা, গণপিটুনি

আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতের দক্ষিণে উত্তর পরুয়াপাড়া বেঁড়িবাধ এলাকায় রোববার সন্ধ্যায় এক যুবককে অপহরণের চেষ্টার ঘটনা ঘটেছে। পাঁচজনের একটি দল মাদক সেবন নিয়ে বিরোধের জেরে তাকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে চালায় প্রত্যক্ষদর্শীরা। এ সময় স্থানীয় জনতা এগিয়ে এসে দুইজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।   

পুলিশ জানায়,  গতকাল সকালে চট্টগ্রাম শহর থেকে সিএনজি টেক্সি নিয়ে রাউজানের উরকিরচরের মৃত আনোয়ার চৌধুরীর পুত্র তাসিফ আনোয়ার (২৮) সহ ৫ জন  পারকি সমুদ্র সৈকতে বেড়াতে আসে। এদের সাথে আনোয়ারায় গুন্ধীপের সাইফুল ইসলাম নামের এক যুবকও ছিল। সারাদিন ঘুরাঘুরির পর সন্ধ্যায় উত্তর পরুয়াপাড়া গ্রামের বাবু (২৮) নামে এক যুবককে সাথে নিয়ে তারা  পরুয়াপাড়া বেঁড়িবাধ এলাকায় মাদক সেবন করতে যায়। সেখানে বাবুর সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে বাবুকে জোর করে সিএনজিতে করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া করলে সিএনজিটি পারকি এলাকায় উল্টে যায়।

এ সময় আনোয়ারায় গুন্ধীপের সাইফুলসহ তিন যুবক পালিয়ে গেলেও রাউজানের তাসিফ আনোয়ার ও অজ্ঞাত চালক জনতার গণপিটুনির শিকার হয়। খবর পেয়ে আনোয়ারা থানা পুলিশ তাদের উদ্ধার করে নিয়ে আসে। স্থানীয় অন্য একটি সূত্র জানায়, বাবু এলাকায় মাদক বিক্রির সাথে জড়িত। আরেক পক্ষ বলছে,  বাবু স্থানীয় সিএনজি চালক।  তাকে অজ্ঞাত যুবকেরা ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে জানতে চাইলে আনোয়ারা থানার এসআই একরাম উজ্জামান জানান, প্রাথমিকভাবে জানা গেছে স্থানীয় সিএনজি চালক বাবুর সাথে শহর থেকে বেড়াতে আসা যুবকদের মাদকের ঘটনা নিয়ে ঝগড়া হয়। পরে বাবুকে তুলে নেয়ার সময় জনতা তাদের পিটুনি দেয়।