বুধবার, ২১ নভেম্বর ২০১৮

আনোয়ারায় মাদকের অভিযানে মিলল অস্ত্র

প্রতিনিধি, আনোয়ারা

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮ মঙ্গলবার, ০৮:৫৭ পিএম

আনোয়ারায় মাদকের অভিযানে মিলল অস্ত্র

আনোয়ারায় পুলিশের পৃথক দু’টি অভিযানে উপজেলার মহতরপাড়া পেশকারহাট ও বরুমচড়া সওদাগর দীঘিরপাড় এলাকা থেকে ১টি রিভলবার, ১টি একনলা বদ্ধুক, ২ টি র্কাতুজ ও ৮টি ছোরাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে আনোয়ারা থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আড়াইটায় আনোয়ারা থানায়  মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে এসআই একরাম উজ্জামান ও এএসআই এমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ পেশকার হাট এলাকায় পৌঁছলে জনৈক ইছমাইল সওদাগরের চায়ের দোকানের সামনে থেকে এক যুবক পালানোর সময় পুলিশ ধাওয়া করে তাকে গ্রেপ্তার করে।

এ সময় তার কাছ থেকে ১টি রিভলবার ও ২টি ছোরা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মো. মামুনুর রশিদ লিটন (৪০) চাতরী ইউনিয়নের কৈনপুরা মহতর পাড়া এলাকার মো. ফারুক সওদাগরের পুত্র। এব্যাপারে আনোয়ারা থানায় গতকাল মঙ্গলবার দুপুরে অস্ত্র আইনে মামলা নং- ৪ তারিখ - ০৬-১১-১৮ইং রেকর্ড হয়েছে।

অপর ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুর ২ টায় আনোয়ারা থানার এসআই খাইরুজ্জামান ও এএসআই হান্নান সরকারের নেতৃত্বে একদল পুলিশ  উপজেলার বরুমচড়া ইউনিয়নের সওদাগর দীঘিরপাড় এলাকায় অভিযান চালায়। মাদকের মামলার তালিকাভূক্ত ওয়ারেন্টের আসামী মো. রাশেদ প্রকাশ রাশু (৩৫) এর বাড়িতে অভিযান চালিয়ে মাদকসেবী স্থানীয় মো. সিরাজের পুত্র মো. করিম (২৩) কে গ্রেপ্তার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রাশেদ ও অপর দুই দুস্কৃতকারী পালিয়ে যায়। পুলিশ রাশেদের ঘরে তল্লাশি চালিয়ে খাটের নিচ থেকে ১টি একনলা বদ্ধুক, ২টি র্কাতুজ ও ৬টি ছোরা উদ্ধার করে। এ ব্যাপারে আনোয়ারা থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে।

আনোয়ারা থানা সূত্রে আরো জানা যায়, পলাতক রাশেদ স্থানীয় বদিউর রহমানের পুত্র। সে দীর্ঘদিন ধরে এলাকায় গ্রেপ্তারকৃত করিমসহ একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে ইয়াবা সেবন ও বিক্রি করে আসছিল। পলাতক রাশেদের বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেপ্তারি প্ররোয়ানা রয়েছে।