ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

রাউজানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৮ শনিবার, ০৬:২৫ পিএম

রাউজানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শীতার্ত ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেছে নব গঠিত মৌলভী হাফিজুর রহমান বিএবিটি ফাউন্ডেশন। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৮-জানুয়ারী)বিকালে রাউজান উপজেলার মোহাম্মদপুরস্থ মৌলভী হাফিজুর রহমান বিএবিটি স্মৃতি মঞ্জিলে ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুসলেহ্উদ্দিন মোঃ বদরুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান ইউপি চেয়ারম্যান বিএম জসিমউদ্দিন হিরু।

বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা যুবলীগ নেতা সারজু মোহাম্মদ নাছের, রাউজান ইউনিয়ন যুবলীগ সহ- সভাপতি মাসুদুল ইসলাম, সাধারণ সম্পাদক এনামুল হক এনাম, মোহাম্মদপুর তারুণ্য সংসদের সভাপতি সেকান্দর সুমন,সমাজসেবী রুস্তমগীর হোসেন প্রমুখ। মওলানা ছালেহ্ জহুরের পবিত্র কোরআন তেলোয়াত ও মহিউদ্দিন কর্তৃক সঞ্চালনার মাধ্যমে সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন আহমদ।

প্রধান অতিথির বক্তব্য চেয়ারম্যান বিএম জসিমউদ্দিন হিরু মৌলভী হাফিজুর রহমান বিএবিটির স্মৃতিকে দৃশ্যমান করার জন্য গ্রামের একটি সড়কের নামকরণের আশ্বাস দেন। পরে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ শীতার্ত দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন। অনুষ্ঠানের সার্বিক তত্তবধানে ছিল মোহাম্মদপুর তারুণ্য সংসদ।