ঢাকা, মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

নারী সচেতনতায় সংশপ্তকের কুইজ প্রতিযোগিতা

বিজ্ঞপ্তি

প্রকাশিত: ০৩ মার্চ ২০১৮ শনিবার, ১০:১৫ পিএম

নারী সচেতনতায় সংশপ্তকের কুইজ প্রতিযোগিতা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় নারী শ্রমিকদের অংশগ্রহনে নিরাপদ ও নারীবান্ধব কর্মপরিবেশের উপর পক্ষকাল ব্যাপী কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে বেসরকারী সংস্থা সংশপ্তক।

আর্ন্তজাতিক সংস্থা একশনএইড বাংলাদেশের সহযোগিতায় ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে সেচ্ছাসেবী সংগঠন সংশপ্তক কর্তৃক বাস্তবায়িত - সাসটেইনেবল এন্ড রেসপনসিবল একশনস্ ফর মেকিং ইন্ডাস্ট্রিজ কেয়ার প্রকল্পের আওতায় আর্ন্তজাতিক নারী দিবস ২০১৮ উপলক্ষে এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আয়োজকরা জানান, তিন পর্বে বিভক্ত এই প্রতিযোগিতায় শুক্রবার (২ মার্চ) সংশপ্তক কর্তৃক পরিচালিত রৌফাবাদ মাস্টার ক্যাফে “নারী মঞ্চে” নারী শ্রমিকদের অংশগ্রহনে নিরাপদ ও নারীবান্ধব কর্মপরিবেশের উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । কুইজ প্রতিযোগিতায় উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন প্রকল্পের প্রজেক্ট কোঅর্ডিনেটর মোহাম্মদ ওবায়দুর রহমান ।

উপস্থিত ছিলেন প্রকল্পের লিড ট্রেইনার জয়নাব বেগম চৌধুরী মিতু, মাস্টার ক্যাফে সভাপতি মোহাম্মদ সোহেল, ক্যাফে সুপারভাইজর দিপ্তী রাণী সরকার ও ক্যাফে সাপোর্ট স্টাফ তানিয়া আকতার । আগামী ৬ মার্চ কালুরঘাঠ “নারী মঞ্চে“ ও ৯ মার্চ সাগরিকা “নারী মঞ্চে“ কুইজ প্রতিযোগিতা অনুষ্টিত হবে । আগামী ১২ মার্চ প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল অনুষ্টিত হবে ।