AD
ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই ২০১৭

পাকিস্তানে প্রীতি ম্যাচ খেলবেন রোনালদিনহো

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮ জুলাই ২০১৭ শনিবার, ১১:০২ এএম
পাকিস্তানে প্রীতি ম্যাচ খেলবেন রোনালদিনহো

নিরাপত্তার হুমকিতে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট হচ্ছে না অনেক দিন। সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাস দিয়েও কোন দেশকে সফরে নিতে পারছে না দেশটি। তবে এই নিরাপত্তা হুমকির মধ্যেই পাকিস্তানে দুটি প্রীতি ফুটবল ম্যাচ খেলতে যাচ্ছেন ব্রাজিলের সাবেক ফুটবল তারকা রোনালদিনহোসহ আরও আট সুপারস্টার।

ম্যাচে অংশগ্রহণ করতে যাওয়া সাবেক তারকা খেলোয়াড়দের মধ্যে থাকছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা রেয়ান গিগস, ব্রাজিলীয় তারকা রবার্তো কার্লোস, সাবেক ইংলিশ গোল রক্ষক ডেভিড জেমস, ডাচ তারকা জর্জ বোয়ার্তে, সাবেক ফরাসি তারকা রবার্ট পিরেজ ও নিকোলাস আনেলকা এবং পুর্তগিজ তারকা লুইস বোয়া মোর্তে।

দুইবার বর্ষসেরা খেলোয়াড়ের খেতাব পাওয়া ২০০২ বিশ্বকাপের শিরোপা জয়ী দলের সদস্য ৩৭ বছর বয়সি রোনালদিনহো এক বিবৃতিতে বলেন, ‘পাকিস্তানের মাটিতে খেলার জন্য আমি অধির অপেক্ষায় আছি। পাকিস্তানের তরুণ খেলোয়াড়দের ফুটবলে আকৃষ্ট করার এটি সুবর্ণ সুযোগ। আশা করি আমরা সর্বোচ্চ চেষ্টা করবো।’

ক্রিকেটপ্রিয় জাতিকে ফুটবলের প্রতি আকৃষ্ট করার জন্য এই ম্যাচের আয়োজন করা হয়েছে। সম্প্রতি ফুটবল থেকে অবসর নেয়া সাবেক বার্সেলোনা তারকা রোনালদিনহো নেতৃত্ব দেবেন ‘রোনালদিনহো এন্ড ফ্রেন্ডস’ গ্রুপের। শনিবার করাচিতে এবং রোববার লাহোরে অনুষ্ঠিত হবে এই দুটি প্রীতি ম্যাচ।