AD
ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই ২০১৭

মেসির বিয়ের অতিথি কারা ?

সারাবেলা প্রতিবেদক
প্রকাশিত: ১২ জুন ২০১৭ সোমবার, ০৩:৫৬ এএম
মেসির বিয়ের অতিথি কারা ?

বন্ধুত্বটা বাল্যকালেই। আর ২০০৮ সাল থেকে শুরু অভিসার। আরও দুই বছর পর থেকে একই ছাদের নিচে বসবাস। তাদের ঘর আলো করে এসেছে দুটি পুত্রসন্তানও। আর দীর্ঘ পথচলার পর চলতি মাসের ৩০ তারিখে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি ও তার শৈশবের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো।

এদিকে নিজের জন্মদিনের দিন বিয়ের পিঁড়িতে বসলেও বিয়েতে মেসি কাকে কাকে দাওয়াত দিয়েছেন তা নিয়েই চলছে গুঞ্জন। তবে বার্সেলোনার মূল দলের ২১ সদস্য নিশ্চিতভাবে থাকছেন। এমনকি এমএলটেনের নিমন্ত্রণ তালিকা থেকে বাদ পড়েননি তার সাবেক ক্লাব সতীর্থরাও। এছাড়া ফিজিওথেরাপিস্টসহ থাকবেন বার্সেলোনার সব স্টাফরাও। আরও থাকার কথা রয়েছে কলম্বিয়ার পপস্টার এবং মেসির সতীর্থ জেরার্ড পিকের বান্ধবী শাকিরার।

এর আগে গত মে মাসের প্রথম সপ্তাহে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিয়ের দাওয়াত দিয়েছিলেন মেসির বাগদত্তা আন্তোনেল্লা রোকুজ্জো। তবে গুঞ্জন আছে বিয়ের নিমন্ত্রিতদের তালিকায় ঠাঁই হয়নি বার্সার প্রাক্তন কোচ এনরিকের। তাছাড়া বার্সেলোনা ক্লাবের বোর্ড মেম্বার ও সভাপতিকেও বিয়ের দাওয়াত দেননি আর্জেন্টিনা অধিনায়ক।

আর্জেন্টিনার রোসারিও শহরে মেসির বিয়ে সম্পন্ন হওয়ার কথা রয়েছে। সিটি সেন্টারের হোটেল পুলম্যানে মেসির বিয়ের অনুষ্ঠান হবে। বিয়ে উপলক্ষ্যে ওই হোটেলের ২৫০টি রুম ইতিমধ্যেই বুকিং দেওয়া হয়েছে। আর সংক্ষিপ্ত পারফরম্যান্সের জন্য সার্জিও আগুয়েরোর পার্টনার লা প্রিন্সেসিতা কারিনা থাকার গুঞ্জন রয়েছে। এছাড়া বিয়ের মূল অনুষ্ঠানের পরিকল্পনায় রয়েছে ফারিনা-পাবিয়া সেলিব্রেসান এন্ড স্টাইল নামক একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান।