AD
ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই ২০১৭

আনোয়ারা বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি

আনোয়ারা প্রতিনিধি
প্রকাশিত: ১১ জুলাই ২০১৭ মঙ্গলবার, ১১:৩৩ পিএম
আনোয়ারা বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি

জনগণের ক্ষমতায়ন ও জাতির উন্নয়ন এ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার দুপুরে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে বিশ্ব জনসংখ্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

আনোয়ারা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র সেন গুপ্তার সভাপতিতে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু ছালেহ মোঃ ফোরকান উদ্দিন, মেডিকেল অফিসার (এমসিএইচএফও) পূজা মিত্র, মেডিকেল অফিসার (এমসিএইচএফও) ডাঃ রেহনুমা হোছাইন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপ-সহকারী মেডিকেল অফিসার রাম প্রসাদ মল্লিক। বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম, পরিবার কল্যাণ সহকারী নুসরাত মোরশেদ চৌধুরী, সূর্যের হাঁসি ক্লিনিকের ম্যানেজার হারাধন বল প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে আনোয়ারা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিভিন্ন ইউনিটের কার্যক্রমের সাফল্য তুলে ধরেন। অনুষ্ঠান শেষে পরিবার কল্যাণ সহকারী বৈরাগ ইউনিটের শারমিন আকতারকে চট্টগ্রাম জেলায় ১ম স্থান, পরিবার কল্যাণ সহকারী জুঁইদন্ডী ইউনিটের শামীমা আকতার চৌধুরী ২য় স্থান, পরিবার কল্যাণ সহকারী বটতলী ইউনিটের শাহিদা সুলতানা রিনা ৩য় স্থান, আনোয়ারা উপজেলা পর্যায়ে পরিবার কল্যাণ পরিদর্শিকা বৈরাগ মিলকী দত্ত ১ম, জুঁইদন্ডী ঝর্ণা ছিদ্দিকী ২য়, বারশত প্রতিবা রানী বিশ্বাস ৩য় স্থান, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র বৈরাগ ১ম, জুঁইদন্ডী ২য় ও বারশত ৩য় স্থান অধিকার করায় তাদের বিশ্বের সম্মাননা ও সম্মান প্রদান করা হয়।

এর আগে সকাল ১০টায় উপজেলা পরিষদ থেকে মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগমের নেতৃত্বে এক র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। র‌্যালিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।