ঢাকা, শনিবার, ২১ অক্টোবর ২০১৭

আনোয়ারা প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত

আনোয়ারা প্রতিনিধি

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৭ শনিবার, ০৯:২৬ পিএম

আনোয়ারা প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত

আনোয়ারা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠনে সাধারণ সভা গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সিনিয়র সাংবাদিক এম. আনোয়ারুল হকের সভাপতিত্বে আনোয়ারার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। সভায় আনোয়ারায় কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক এবং অনলাইন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক পূর্বকোণ ও সমকাল প্রতিনিধি এম আনোয়ারুল হককে সভাপতি, দৈনিক আজাদী প্রতিনিধি একেএম নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোরশেদ হোসেন (প্রথম আলো), সহ-সভাপতি নুরুল আবছার তালুকদার (দৈনিক ইনফো বাংলা), যুগ্ম সম্পাদক শেখ সামশুদ্দিন শামীম  (দৈনিক জনতা  ), সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম (দৈনিক ঢাকা টাইমস), অর্থ সম্পাদক হুমায়ুন কবির শাহ সুমন (দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন মনসুর (দৈনিক কর্ণফুলী), দপ্তর সম্পাদক ইমরান এমি (দৈনিক সাঙ্গু ও মানবকন্ঠ),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক  মো. আক্কাস উদ্দিন (দৈনিক নয়াবাংলা ), নির্বাহী সদস্য জাহেদুল হক(দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও ইনকিলাব)।

সভায় উপস্থিত ছিলেন দেশ জনতার বাণী প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম, সিটিজিবাংলা ডটকম প্রতিনিধি মোজাম্মেল হিমালয়, প্রতিদিন বাংলাদেশ প্রতিনিধি কোরবান আলী টিটু, দৈনিক মুক্তখবর প্রতিনিধি মুনিরুল এহছান খোরশেদ ও দি নিউজ প্রতিনিধি রাজীব শর্মা।