AD
ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই ২০১৭

মনোনয়ন বোর্ডে আওয়ামীলীগের ৩ প্রার্থীর নাম

সারাবেলা প্রতিবেদক
প্রকাশিত: ১৫ জুলাই ২০১৭ শনিবার, ১০:৪৩ পিএম
মনোনয়ন বোর্ডে আওয়ামীলীগের ৩ প্রার্থীর নাম

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে সরকারী দল আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকা কেন্দ্রে পাঠিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দীন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কর্ণফুলী উপজেলা আ’লীগের সভাপতি সৈয়দ জামাল আহমদ ও সাধারণ সম্পাদক হায়দার আলী রণি স্বাক্ষরিত দলীয় প্যাডে দলের কেন্দ্রীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে এ তালিকা প্রেরণ করা হয়।

সূত্রে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান পদে দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ফারুক চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে জেলা যুবলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা লীগের সাধারন সম্পাদক ও মহিলা ইউপি সদস্য বানাজা বেগমকে সুপারিশ করা হয়। এতে স্থানীয় সংসদ সদস্য ও ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এ তিন জনের ব্যাপারে সুপারিশ ব্যক্ত করেছেন বলেও কেন্দ্রে পাঠানো তালিকায় উল্লেখ করা হয়। তফশিল অনুযায়ী আগামী ২০ আগষ্ট কর্ণফুলী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ সময় আগামী ২৪ জুলাই। এর আগেই কেন্দ্র থেকে প্রার্থীদের মনোনয়ন নিশ্চিত করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি বলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংক্ষিপ্ত তালিকাটি সরাসরি কেন্দ্রে প্রেরণ করা হয়েছে। কেন্দ্রীয় প্রতিনিধি এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়ার হাতে হস্তান্তর করা হয়। আগামী ২৪ জুলাইয়ের আগে যে কোন সময় কেন্দ্র থেকে এদের নামে মনোনয়ন ফরম পাঠানো হবে বলে তিনি জানান।