ঢাকা, সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭

হাসপাতাল ছাড়লেন ডিপজল

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০২ অক্টোবর ২০১৭ সোমবার, ০৭:৫৭ এএম

হাসপাতাল ছাড়লেন ডিপজল

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। রোববার (১ অক্টোবর) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ করে দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার।

ওলিজা তার ফেসবুকের স্ট্যাটাসের মাধ্যমে জানান, ‘বাবা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। বাসাতেও ফিরেছেন। এখন তিনি বিশ্রামে আছেন। আর তিন সপ্তাহ পরে বাবার হার্টের পরবর্তী ধাপের চিকিৎসা হবে’। 

সপ্তাহ দু’য়েক আগে দেশে থাকতে অসুস্থ হয়ে পড়েন ডিপজল। এরপর হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকদের পরামর্শে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। সেখানকার ডাক্তার জানান তার হার্টে ব্লক পাওয়া গেছে। তাই গত ২০ সেপ্টেম্বর তার হার্টে অস্ত্রোপচার করে রিং বসানো হয়।

প্রসঙ্গত, দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফেরা সরব হয়েছিলেন ডিপজল। সম্প্রতি `দুলাভাই জিন্দাবাদ` নামের একটি ছবির শুটিং শেষ করেছেন। ইতোমধ্যে ছবিটি `আনকাট সেন্সর` ছাড়পত্র পেয়েছে।

ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের চরিত্রেই অভিনয় করে ডিপজল ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক সুপারহিট ছবি। এছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র থেকে তিনি সাতটি ছবির মহরতও করেন।