AD
ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই ২০১৭

রাজনীতিতে না অপু বিশ্বাসের

সারাবেলা ডেস্ক
প্রকাশিত: ৩০ জুন ২০১৭ শুক্রবার, ১০:৩০ এএম
রাজনীতিতে না অপু বিশ্বাসের

এবার ঈদে শাকিব খান ও অপু বিশ্বাস জুটির একটি মাত্র ছবি মুক্তি পেয়েছে। বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটির নাম ‘রাজনীতি’।

সারা দেশে ৪০টি সিনেমা হলে আর ঢাকায় শুধু যমুনা ফিউচার পার্কের ব্লগবাস্টার সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। তবে কম হলে ছবি মুক্তি পেলেও এখন পর্যন্ত ভালোই সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

ছবিটিতে রাজনৈতিক পরিবারের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অপু। বাস্তব জীবনে জনপ্রিয় এই নায়িকার রাজনীতি করার ইচ্ছে আছে কি না জানতে চাইলে অপু বলেন, ‘আমি রাজনীতি করতে চাই না। আমি একজন শিল্পী। শিল্পীসত্ত্বা নিয়েই সারা জীবন বেঁচে থাকতে চাই। অন্য আর কোনো পরিচয়ে আমি স্বাচ্ছন্দ্যবোধ করব না। তবে যেসব শিল্পী রাজনীতির সঙ্গে যুক্ত আছেন তাঁদের আমি অনেক সম্মান করি।’

এদিকে ‘রাজনীতি’ নিয়ে শাকিব খান সরব না থাকলেও অপু বিশ্বাস ও ছবির আরেক অভিনেতা আনিসুর রহমান মিলন  প্রচারে অংশ নিচ্ছেন নিয়মিত। তারই অংশ হিসেবে এনটিভিতে আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হতে যাওয়া ‘সিনেমাওয়ালা’ অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন।

রুমানা মালিক মুনমুনের উপস্থানায় ও হুমায়ূন ফরিদের প্রযোজনায় অনুষ্ঠানটিতে ‘রাজনীতি’ ছবির আলাপ ছাড়াও অন্যান্য প্রসঙ্গে খোলামেলা  আলাপ করেছেন অপু বিশ্বাস ও আনিসুর রহমান  মিলন।