ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮

রামগড়ে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৮ শনিবার, ১০:৩৮ পিএম

রামগড়ে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা সুন্দর স্টলের পুরস্কার নিচ্ছেন রামগড় উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা শহীদুল ইসলাম

সারা দেশের ন্যায় খাগড়াছড়ির রামগড় উপজেলায় তিন দিন ব্যাপী উন্নয়ন মেলা ২০১৮ শনিবার শেষ হয়েছে । সমাপনী দিনের আলোচনা ও পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল- মামুন মিয়া।

সভায় অতিথি ছিলেন খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য আলিমুল্লাহ চৌধুরী,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ মামুন,উপজেলা হিসাররক্ষণ কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা। বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় দাস।

অনুষ্ঠানে স্টল প্রর্দশনীতে পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রকে প্রথম, অর্থ বিভাগের স্টল প্রদর্শনীর জন্য উপজেলা হিসাবরক্ষণ অফিস দ্বিতীয় এবং উপজেলা শিক্ষা অফিস তৃতীয় স্থান অধিকার করে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ অাল মামুন মিয়ার কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন পাহাড়াঞ্চল কৃষি গবেষণার কৃষিবিদ মাহামুদুর রহমান, উপজেলা হিসাবরক্ষণ অফিসার মোঃ শহীদুল ইসলাম এবং উপজেলা শিক্ষা অফিসার মোঃ নাসির উদ্দিন।

অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র ছাত্রীদের এবং মেলায় অংশগ্রহণ প্রত্যেক দফতরকে পুরস্কার প্রদান করা হয়। গত ১১ জানুয়ারি রামগড় সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়। মেলায় সরকারের বিভিন্ন দফতরের উন্নয়ন কর্মকান্ড প্রদর্শন করা হয়।