ঢাকা, সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭

আনোয়ারায় আগুনে ৯ বসতঘর পুড়ে ছাই

আনোয়ারা প্রতিনিধি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৭ শনিবার, ১১:২৩ পিএম

আনোয়ারায় আগুনে ৯ বসতঘর পুড়ে ছাই

আনোয়ারা উপজেলার সিংহরা গ্রামে শনিবার সন্ধ্যায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৯ বসতঘর। এতে ১০ লাখ টাকায় ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা দাবি করেছেন।

আগুনে সুজিত সরকার,রনজিত সরকার,লিটন সরকার,খোকন সরকার,নিতাই সরকার,দুলু সরকার,হারাধন সরকার,রাখাল সরকার ও নেপাল সরকারের ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ক্ষতিগ্রস্তরা খোলা আকাশের নীচে বসবাস করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুণের সূত্রপাত হয়। খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। পরে পটিয়া ফায়ার সার্ভিসের একটি গাড়ি তাদের সাথে যোগ দেয়। আগুনে নগদ অর্থ,স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ প্রায় দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন। এর মধ্যে দুইজন জেএসসি পরীক্ষার্থীর বই-খাতা ও পবেশপত্র আগুনে পুড়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরু, চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হারুন, ইউপি সদস্য মো. ইলিয়াছ ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফরিদুল আলম টিপু অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেছেন।

আনোয়ারা ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার লিটন বৈঞ্চব বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।