ঢাকা, সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭

পটিয়ায় বাস চালকের পায়ে ইয়াবার প্যাকেট

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৭ শনিবার, ০৮:১৮ পিএম

পটিয়ায় বাস চালকের পায়ে ইয়াবার প্যাকেট

চট্টগ্রামের পটিয়ায় অভিযান চালিয়ে চালকের পায়ে ৬ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ। শুক্রবার দিবাগত রাত ১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন কলেজবাজার এলাকা থেকে হানিফ পরিবহনের বাস চালক মো. সাবের (৪০) এর কাছ প্রায় ১৮ লাখ টাকার ইয়াবা উদ্ধার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে পটিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছে হাইওয়ে পুলিশের এসআই মো. জামাল হোসেন। 

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জামাল হোসেন জানান, চকরিয়া থেকে শুক্রবার রাত সাড়ে ৯টায় হানিফ পরিবহনের বাস (ঢাকা মেট্রো-ব-১৪- ৮৯৪৯) ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। গোপন সংবাদে খবর আসে বাসে করে ৬ হাজার পিচ ইয়াবা পাচার করা হচ্ছে। হাইওয়ে পুলিশ পটিয়া থানাধীন কলেজ বাজার এলাকায় প্রায় ৬টি বাস তল্লাশি চালানোর পর রাত ১টার সময় হানিফ পরিবহনের এ বাসে তল্লাশি চালানো হয়।

তল্লাশির এক পর্যায়ে চালক সাবেরের দু পায়ে ১৮টি প্যাকেট রাবার দিয়ে বাধা অবস্থায় ইয়াবা পাওয়া যায়। সাবেক হাইওয়ে পুলিশকে জানিয়েছে, সে এর আগেই বেশ কয়েকবার ইয়াবা পাচার করেছে। শনিবার সকালে সাবেরকে আসামী করে মামলা দায়ের করা হলে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।